• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে শেখ কামাল বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে শেখ কামাল বাংলাদেশ যুব গেমস ২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে।
রোববার (৮ জানুয়ারি) দুপুরে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে ৩দিন ব্যাপী ২য় শেখ কামাল বাংলাদেশ যুব গেমস ২০২২৩ এর উদ্বোধন করা হয়।
জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় ও  বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে ৩দিনব্যাপী ২য় শেখ কামাল বাংলাদেশ যুব গেমস অনুষ্টিত হবে। গেমসে বিভিন্ন খেলোয়াড় ও ক্রীড়া সংগঠন অংশ নেবেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শেখ কামাল বাংলাদেশ যুব গেমস ২০২৩ উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।
মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন  অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মাদ নাছের রিকাবদার, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন এর প্রতিনিধি মো: আব্দুর রাজ্জাক প্রমুখ।
এছাড়াও জেলা ক্রীড়া সংস্থা ও বিভিন্ন উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ সহ ক্রীড়া সংস্থা ও জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ