• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ)প্রতিনিধি: ৪ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৫ বছর পূর্তি উপলক্ষে শায়েস্তাগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

বুধবার বিকেলে ড্রাইভার বাজার খাদ্য গোদাম প্রাঙ্গন থেকে শোভাযাত্রা শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের শোভাযাত্রায় অংশগ্রহণের মধ্য দিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রসঞ্জিত চন্দ্র দেব, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম রাসেল, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক আর এস সুমন, সৈকত, সুমন মিয়া, নাহুল, এখলাছ, কবির, সিমান্ত, মোজাম্মেল, রিফাত, শাকিল, নুরল হক লীটন, রাজু, আসিকুর রহমান উদয়, পাভেল, ইউসুপ, সৌরভ, সাজিদ, প্রান্ত, সাব্বির, আশরাফুল, শাহ মানিক, সিহান, হৃদয়, সোহান মালদার, জনি, প্রিতম, রাহি, মিটুন সুত্রদর প্রমূখ। এছাড়াও উপজেলা পৌর কলেজের নেতাকর্মীরা অংশ নেন।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ