• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে রেল স্টেশন মাস্টার বরখাস্ত

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩

করাঙ্গীনিউজ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেলস্টেশনের কর্তব্যরত স্টেশন মাস্টারের ভুলে বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানার গাড়িবহর আটকা পড়ার ঘটনায় সহকারী স্টেশন মাস্টার গৌর প্রসাদ রায় পলাশকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার (৩ জানুয়ারী) রাতে শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার আবুল খায়ের চৌধুরী এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আগেই বলা ছিল শেখ রেহানার গাড়ীবহর রেলক্রসিং পার হলে সড়কপথের সিগন্যাল নামানোর জন্য। কিন্তু কর্তব্যরত মাষ্টার পারাবত ট্রেনের সময় হয়ে যাওয়ায় সিগন্যাল নামিয়ে সড়কপথ বন্ধ করে দেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১ জানুয়ারি ব্যক্তিগত সফরে বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা কালনী এক্সপ্রেস ট্রেনে শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনে নেমে সড়কপথে বাহুবল উপজেলার দি প্যালেস রিসোর্টে যান। যাওয়ার পথে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগাশী পারাবত এক্সপ্রেস ট্রেন চলে আসলে উপজেলার লস্করপুর রেল গেইটে সিগনালে আটকা পড়ে শেখ রেহানার গাড়ি বহর। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে কতর্ব্যরত সহকারী স্টেশন মাস্টার গৌর প্রসাদ রায় সাময়িক বরখাস্ত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ