• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কুলাউড়ায় মাদক কারবারি গ্রেপ্তার

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের অভিযানে ১ কেজি গাঁজা ও ১৬০ লিটার দেশীয় ছোলাইমদসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দিবাগত রাতে কুলাউড়া থানা পুলিশ অভিয়ান চালিয়ে উপজেলার শরীফপুর ইউনিয়নের অন্তর্গত তিলকপুর চা-বাগান থেকে থেকে মাদক কারবারি প্রেমসুক্ষিয়া (৪৫) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এসময় আটক প্রেমসুক্ষিয়ার বসতঘর তল্লাসী করে দেশীয় ১৬০লিটার ছোলাইমদ ও ১ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক জানান, মাদক কারবারি প্রেমসুক্ষিয়া বিক্রির জন্য তাঁর ঘরের ভিতর ৪টি প্লাস্টিকের ড্রামে ১৬০লিটার ছোলাইমদ ও ১ কেজি গাঁজা সংরক্ষণ করে রেখেছিল।

আটকের পর মাদক কারবারি সপ্রেমসুক্রিয়ার বিরুদ্ধে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আজ সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া’র নির্দেশে কুলাউড়া উপজেলা মাদক মুক্ত রাখতে মাদক সেবী ও কারবারিদের বিরুদ্ধে অভিযান অব্যহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ