• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জ প্রেসক্লাবে ভারতীয় সাংবাদিকের সাথে মতবিনিময় সভা

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
পিন্টু দেবনাথ,  কমলগঞ্জ (মৌলভীবাজার) : বাংলাদেশে সফরত ভারতের তিন গুনী সাংবাদিক মৌলভীবাজারের কমলগঞ্জে আগমন উপলক্ষ্যে কমলগঞ্জ প্রেসক্লাব নেতাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে প্রেসক্লাবে আসলে স্বাগত জানান কমলগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
তারা হলেন ভারতের আসাম রাজ্যের করিমগঞ্জ প্রেসক্লাব এর সহ-সভাপতি এস এম জাহির আব্বাস জনি, আসাম রাজ্যের বৃহত্তর পাথারকান্দির কর্মরত সাংবাদিক সংস্থার সহ-সভাপতি মলয় কুমার দাস ও ত্রিপুরা রাজ্যের ধর্মনগর প্রেসক্লাব এর সহ-সাধারন সম্পাদক এবং নিউজ বাংলা টিভির পরিচালক আব্দুল হান্নান।
পরে প্রেসক্লাব মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিত রায় এর সভাপতিত্বে ও সহ-সভাপতি সাংবাদিক প্রণীত রঞ্জন দেবনাথ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন কমলগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, সহ সভাপতি শাব্বির এলাহী,   সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের সভাপতি সাংবাদিক নুরুল মোহাইমীন মিল্টন,   সাংবাদিক অলক দেব, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, মাসিক চা মজদুর পত্রিকার সম্পাদক সীতারাম বীন, কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ ওয়াহিদ রুলু, সাংবাদিক জয়নাল আবেদীন, সাংবাদিক নির্মল এস পলাশ, সালাউদ্দিন শূভ, রুহুল ইসলাম হৃদয় প্রমুখ। পরে প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন সাংবাদিক আর কে সোমেন, মোনায়েম খান, আহমেদুজ্জামান আলম,   আলমগীর হোসেন, আসরাফ সিদ্দিকী পারভেজ প্রমুখ।
মতবিনিময় সভায় বক্তরা দু’দেশের পারস্পরিক সম্পর্ক এবং মহান মুক্তিযুদ্ধের কথা স্মরণ করেন। যদিও কাটা তারের বেড়ায় দু’দেশকে আলাদা করেছে, কিন্তু হৃদয়ের টান  অনন্তকাল ধরে আছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ