• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কৃষক সেজে আসামি ধরল কমলগঞ্জ থানা পুলিশ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার জেলার কমলগঞ্জে কৃষক সেজে চুরি মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরের দিকে কমলগঞ্জ থানার এএসআই মনিরুল ইসলাম ও এএসআই পরিমল চন্দ্র শীল কৃষকের ছদ্মবেশ ধারণ করে কৃষি ক্ষেতে কাজ করার সময় একটি  চুরি মামলার ২ নং আসামি ফয়সাল হোসেনকে গ্রেপ্তার করেন।

কমলগঞ্জ থানা সুত্রে জানা যায়, গত ১৮ ডিসেম্বর দিবাগত রাতে কমলগঞ্জ থানার ইসলামপুর ইউনিয়নের গঙ্গানগর গ্রামে চুরির ঘটনা ঘটে। এঘটনায় কমলগঞ্জ থানায় পেনাল কোডের ৪৫৭/৩৮০ ধারায় একটি মামলা দায়ের করা হয়। এর পর থেকে চোর ধরতে কমলগঞ্জ থানা পুলিশ মাঠে কাজ শুরু করে।

এঘটনায় সোমবার দুপুরে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার ইসলামপুর ইউনিয়নের শ্রীপুর গ্রাম থেকে চুরির ঘটনায় জড়িত সন্দেহে হাবিবুর রহমান আলিফ মিয়া নামে এক আসামিকে গ্রেপ্তার করে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান, গ্রেপ্তারকৃত আসামিরা স্থানীয়দের কাছে দাগি চোর হিসেবে পরিচিত রয়েছে। আটককৃত দুই আসামিকে মঙ্গলবার ২০ ডিসেম্বর সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ