• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ব্রীজে মাটি ধেবে যাওয়ায় সড়ক যোগাযোগ বন্ধ

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২

পিন্টু দেবনাথ,কমলগঞ্জ (মৌলভীবাজার)   : মৌলভীবাজার-শমশেরনগর- চাতলাপুর চেকপোষ্ট (জেড-২০২২) সড়কের ৯ম কিলোমিটারে অবস্থিত কমলগঞ্জ উপজেলার চৈত্রঘাট ব্রিজের পার্শ্ব ধলাই নদীর পাড়ের মাটি বসে যাওয়ায় জেলা সদরের সাথে সরাসরি কমলগঞ্জের সড়ক যোগাযোগ বন্ধ করা হয়েছে।

কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের চৈত্রঘাট ব্রীজের পার্শ্বস্থ ধলাই নদীর পাড়ের মাটি ধসে যাওয়ায় সকল ধরনের যানবাহন চলাচল না করার জন্য
সড়ক ও জনপথ বিভাগ থেকে জরুরী বিজ্ঞপ্তি জারী করা হয়েছে।

সরেজমিনে দেখা যায়, শনিবার বিকেলে চৈত্রঘাট বাজার সংলগ্ন ব্রিটিশ আমলে নির্মিত ধলাই নদীর ব্রীজের দক্ষিণ পাশের বাঁধ ধসে বিশাল গর্ত সৃষ্টি হয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) সড়ক ও জনপথ বিভাগ, মৌলভীবাজার এর নির্বাহী প্রকৌশলী মো: জিয়া উদ্দিন স্বাক্ষরিত এক জরুরী বিজ্ঞপ্তিতে প্রথমে চৈত্রঘাট ধলাই ব্রীজের এপ্রোচ মেরামত না হওয়া পর্যন্ত উক্ত ব্রীজ এপ্রোচ দিয়ে মালামালসহ ৫ টনের অধিক ভারী যানবাহন চলাচল না করার জন্য বলঅ হলেও শনিবার বিকাল সোয়া ৫টা থেকে সকল ধরনের যানবাহন চলাচল না করার জন্য সংশ্লিষ্ট সকলকে বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ জানানো হয়।

এ ব্যাপারে সকলের সার্বিক সহযোগিতা কামনা করা হয়। কমলগঞ্জে চৈত্রঘাট ধলাই ব্রীজের ওপর সকল ধরনের যানবাহন চলাচল নিষিদ্ধ সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তির অনুলিপি বিভিন্ন দপ্তরে প্রদান করা হয়েছে।

সড়ক ও জনপথ বিভাগ, মৌলভীবাজার এর নির্বাহী প্রকৌশলী মো: জিয়া উদ্দিন শনিবার সন্ধ্যায় এ প্রতিনিধিকে জানান, চৈত্রঘাট বাজার সংলগ্ন ব্রিটিশ
আমলে নির্মিত ধলাই নদীর ব্রীজের দক্ষিণ পাশের বাঁধ ধসে বিশাল গর্ত সৃষ্টি হওয়ায় শনিবার বিকাল সোয়া ৫টা থেকে সকল ধরনের যানবাহন চলাচল না করার জন্য সংশ্লিষ্ট সকলকে বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ জানান। তিনি বলেন, দ্রুত মেরামতের কাজ চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ