• Youtube
  • English Version
  • রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে ক্ষুদ্র নৃ গোষ্ঠী পরিবারের মাঝে অনুদানের চেক বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্টিী জাতিসত্বা, ক্ষুদ্র সম্প্রদায়ভূক্ত পরিবার, অধ্যায়ণরত শিক্ষার্থী, ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থদের মধ্যে মাঝে জাতীয় সমাজকল্যান পরিষদের বাস্তবায়নকৃত এককালিন অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকাল ১১টায় শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজকল্যান কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে জাতীয় সমাজকল্যান পরিষদের বাস্তবায়নকৃত ক্ষুদ্র নৃগোষ্ঠীর জাতিসত্ত¦ার মাঝে এককালিন অনুদানের চেক বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে ও সমাজসেবা অফিসার  সুয়েব হোসেন চৌধুরীর সঞ্চালনায় এককালিন অনুদানের চেক বিতরণী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী লিটন আহমেদ। এসময় ক্ষুদ্র নৃ- গোষ্ঠী জাতিসত্বা ও ক্ষুদ্র সম্প্রদায়ভূক্ত পরিবার ও অধ্যায়ণরত শিক্ষার্থী এবং প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থদের মধ্যে ৫ লক্ষ ৭৬ হাজার টাকার চেক বিতরণ করা হয়। অনুষ্টানে উপকারভোগী পরিবার ও বিভিন্ন শিক্ষা  প্রতিষ্টানে অধ্যায়ণরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ