• Youtube
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কোম্পানীগঞ্জে মুয়াজ্জিনকে কুপিয়ে হত্যা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৩ অক্টোবর, ২০২২

কোম্পানীগঞ্জ (সিলেট) প্রতিনিধি:
সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ রণিখাই ইউনিয়নের রাজাপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে  নিজাম উদ্দিন (৪০) নামের এক মুয়াজ্জিনকে কুপিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্ত।

রবিবার দিবাগত রাত ১১টায় এ ঘটনা ঘটে। নিহত নিজাম উদ্দিন রাজাপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

এ ঘটনায় পুলিশ ঐ গ্রামের মোহাম্মদ আলী নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য তাদের হেফাজতে রেখেছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, নিজাম উদ্দিনের সাথে দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলছিল রাজাপুর গ্রামের জিয়াউর রহমান ও জাহিদুর রহমানের। গ্রাম্য শালিসে বিষয়টি মিমাংসা করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। রবিবার স্থানীয় বাজার থেকে রাতে বাড়ি ফিরছিলেন নিজাম উদ্দিন। বাড়ির সামনে আসতেই আগে থেকে ওঁৎ পেতে থাকা ৩/৪ জন দেশীয় অস্ত্র দিয়ে তার উপর হামলা চালায়। এতে নিজাম উদ্দিন মাতায় আঘাত প্রাপ্ত হোন। স্থানীয়রা উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিজাম উদ্দিন কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি উপজেলা মার্কাজ মসজিদে মুয়াজ্জিন ও নোয়াকোট মাদ্রাসায় শিক্ষকতা করেছেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে পুলিশের হেফাজতে আনা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ