1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
থানায় আইনি সহায়তা না পেলে ওসি’র বিরুদ্ধে কঠোর ব্যবস্থা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:০০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

থানায় আইনি সহায়তা না পেলে ওসি’র বিরুদ্ধে কঠোর ব্যবস্থা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ:
সুনামগঞ্জের নবাগত পুলিশ সুপার মোহাম্মদ শাহ এহসান বলেছেন, সাংবাদিক আর পুলিশকে কাজ করতে হবে কাঁধে কাঁধ মিলিয়ে। কারন সাংবাদিক পুলিশের লক্ষ্য ও উদ্দেশ্য একই।
পেশাদায়িত্বের বাইরে যদি কোন পুলিশ কোন মানুষকে হয়রানি কিংবা কষ্ট দেন তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আমি এক সেকেন্ডও দেরি করব না। কারন পুলিশ সাধারন মানুষের বন্ধু হয়ে তাদের পাশে আছে সব সময়।
তিনি বলেন, আমি সুনামগঞ্জের পুলিশ সুপারের দায়িত্ব নেওয়ার পর থেকে সুনামগঞ্জের ১২টি থানার অফিসার্স ইনচার্জদের (ওসি) নির্দেশ দেওয়া হয়েছে যদি কোন মানুষ থানায় তার সুষ্ঠ অভিযোগের প্রেক্ষিতে আইনি সহায়তা না পায় আর অভিযোগকারীরা আমার কাছে এমন অভিযোগ করেন সেই অভিযোগের সত্যতা পাওয়া যায় তাহলে সেই থানার অফিসার্স ইনচার্জ (ওসি)’র বিরুদ্ধে আমি কঠোর ব্যবস্থা গ্রহণ করব।
রবিবার (০৪ সেপ্টেম্বর) বিকালে সুনামগঞ্জের সকল কর্মরত সাংবাদিকদের সাথে পুলিশ লাইনসে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে নবাগত পুলিশ সুপার উপরোক্ত কথাগুলো বলেছেন।
পুলিশ সুপার আরও বলেন, সুনামগঞ্জ জেলার মানুষের নিরাপত্তর জন্য পুলিশ কাজ করে যাচ্ছে।  নিরাপত্তার টহল আরোও জোরদার করা হবে এমনকি ইউনিয়ন পর্যায়ে পুলিশ টহলের ব্যবস্থ করা হবে। পুলিশের এই দায়িত্বকে আমি ইবাদত মনে করি।
উল্ল্রেখ্য গেল ৩০ আগষ্ট সুনামগঞ্জ পুলিশ সুপার পদে যোগদান করেন মোহাম্মদ এহসান শাহ।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. আবু সাঈদ,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড মিডিয়া) মো. সুমন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জয়নাল আবেদীন, সিনিয়র সাংবাদিক অধ্যক্ষ শেরগুল আহমদ,সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি পংকজ কান্তি দে,সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি সভাপতি বিন্দু তালুকদার প্রমুখ।
সভায় বিটিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি অ্যাডভোকেট আইনুল ইসলাম বাবুল, দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার হাবিব সরোয়ার আজাদ, এনটিভি প্রতিনিধি দেওয়ান গিয়াস ,নিউজ টুয়েন্টি ফোরের প্রতিনিধি বুরহান উদ্দিন, ডিবিসি প্রতিনিধি আসাদ মণি, দি ফাইনান্সিয়াল এক্সপ্রেস প্রতিনিধি আফজাল হোসেন, চ্যানেল এস প্রতিনিধি ফুয়াদ মণি সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় সুনামগঞ্জে কর্মরত সাংবাদিকগণ প্রমুভ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x