1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
ফের পেছাল এশিয়া কাপের দল ঘোষণা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১১:৩৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ফের পেছাল এশিয়া কাপের দল ঘোষণা

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

ক্রীড়া ডেস্ক:
চলতি মাসের ২৮ তারিখ থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে এশিয়া কাপ। সেই আসরের জন্য দল ঘোষণার শেষ সময় ছিল ৮ আগস্ট। তবে বেশ কজন ক্রিকেটার ইনজুরিতে থাকায় আরও তিন দিন সময় নেয় বিসিবি। তবে সেই তিন দিন পরও ঘোষণা করা হয়নি বাংলাদেশের স্কোয়াড।

বিসিবি সভাপতি নাজমুল হাসানের ধানমন্ডির কার্যালয়ে বৃহস্পতিবার বৈঠকে বসেছিলেন বোর্ডের শীর্ষ কর্তারা। বৈঠক শেষে বোর্ড সভাপতি বলেন, ‘দলটা আমরা খুব সম্ভব আগামীকাল (শুক্রবার) দিয়ে দেবো বা সর্বোচ্চ পরশু দিন। আগামীকালকেই দিয়ে দেওয়ার সম্ভাবনা খুব বেশি। ’

স্কোয়াড ঘোষণা না করলে পাপন জানিয়েছেন কারা খেলছেন না আসন্ন এশিয়া কাপে, ‘এখানে আমাদের একটা জিনিস মাথায় রাখতে হয়েছে তামিম টি-টোয়েন্টি খেলছে না।
লিটন দাস, সোহান ও (ইয়াসির আলী) রাব্বি তিনজনই ইনজুরিতে। সুতরাং তিনজনই নেই আমাদের স্কোয়াডে। ’

বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি করা সাকিব আল হাসানকে কড়া বার্তা দিয়েছেন পাপন, ‘সে (সাকিব আল হাসান) যদি বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল না করে তাহলে বাংলাদেশের ক্রিকেটের সঙ্গেই তার কোনো সম্পর্ক থাকবে না। ’ তারমানে শুধু এশিয়া কাপ না, বাংলাদেশের ঘরোয়া এবং আর্ন্তজাতিক কোনো ক্রিকেটেই আর দেখা যাবে না সাকিবকে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x