1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মোবাইল ফোনের জন্য বন্ধুর হাতে বন্ধু খুন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৬:০২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মোবাইল ফোনের জন্য বন্ধুর হাতে বন্ধু খুন

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৩১ জুলাই, ২০২২

করাঙ্গীনিউজ: ফরিদপুরে বন্ধুদের সঙ্গে বেড়াতে এসে মোবাইল ফোন নিয়ে বাগবিতণ্ডার জের ধরে বন্ধুর হাতে খুন হয়েছে আরেক বন্ধু। শনিবার রাত ৯টার দিকে ফরিদপুর সদর উপজেলার কাচারীটেকের মোহাম্মদপুর বাজার এলাকায় এ হত্যাকাণ্ডটি ঘটে।

নিহতের নাম মো. আকাশ। তার বাড়ি ময়মনসিংহ জেলায় বলে জানায় পুলিশ। তবে সে সাভারের নবীনগর এলাকায় থাকত।

আকাশকে ছুরির আঘাতে হত্যায় অভিযুক্ত ফিরোজ ফরিদপুর জেলার সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মো. হযরত আলীর ছেলে। ফিরোজকে আটকের চেষ্টা চলছে।

আকাশের বন্ধু শিমুল জানায়, ফিরোজ, শিমুল ও আকাশ পরস্পর তারা তিন বন্ধু। তারা সাভারের নবীনগরে একটি কারখানায় কাজ করে। শনিবার রাতে ফিরোজের আমন্ত্রণে আকাশ ও সে মোটরসাইকেল নিয়ে ফরিদপুরের কাচারিরটেকে বেড়াতে আসেন। রাত ৮টার দিকে একটি মোবাইল ফোন নিয়ে আকাশের সাথে ফিরোজের কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে ফিরোজ আকাশকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় স্থানীয়দের সহায়তায় আকাশকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি থানার ওসি এম এ জলিল জানান, আকাশকে ছুরি দিয়ে গলায় আঘাত করা হলে সে মারা যায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের বন্ধু শিমুলকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x