1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নাসিরনগর উপজেলা মহিলা আ'লীগের কর্মী সভা অনুষ্ঠিত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১১:২৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগর উপজেলা মহিলা আ’লীগের কর্মী সভা অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া):  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় রুবিনা আক্তারকে আহবায়ক ও শাহান বেগমকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। আজ রবিবার সকালে নাসিরনগর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি সাফিয়া খাতুন। এসময় তিনি বলেন এই দেশের নারীরা এখন আর অসহায়-অবলা নয়,আমরা সবাই সবলা। কারণ প্রত্যেকটা নারীর পায়ের নীচে মাটি আছে। সেই ব্যবস্থা করে দিয়েছেন বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী ও সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্নার সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা আক্তার কৃক। সম্মানীত অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ও সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম।
উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী ও উপজেলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তারের সঞ্চালনায় কর্মী সভায়বিশেষ অতিথি‘র বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক এমপি নাসিমা ফেরদৌস,সাংগঠনিক সম্পাদক শেখ আনারকলি পুতুল,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক তাহমিনা খানম,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মরিয়ম বিনতে হোসাইন খেয়া,ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মিসেস মিনারা আলম, সাধারণ সম্পাদক এডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত,উপজেলা চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামীলীগ সভাপতি রাফিউদ্দিন আহমেদ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি অসিম কুমার পাল ও সাধারণ সম্পাদক লতিফ হোসেন । কর্মী সভা শেষে রুবিনা আক্তারকে আহবায়ক ,নাছিমা বেগম ও হাবিবা বেগমকে যুগ্ম-আহবায়ক এবং শাহান বেগমকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।
সভায় উপজেলার ১৩টি ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x