1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নাসিরনগরে আবারও ১২৫ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেলো ঘর - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:১৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে আবারও ১২৫ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেলো ঘর

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

আকতার হোসেন ভূইঁয়া,নাসিরনগর( ব্রাহ্মণবাড়িয়া ): ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে তৃতীয় পর্যায়ে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন  ১২৫টি পরিবারকে  জমিসহ  ঘর প্রদানের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার  সকাল সাড়ে ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাসিরনগরে ১২৫টি ঘরসহ সারাদেশে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন। ভিডিও কনফারেন্স  ও জমি ও ঘরের দলিল-চাবি হস্তান্তর উপলক্ষে উপজেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মোনাব্বর হোসেনের   সভাপতিত্বে উপজেলা সিনিয়র  মৎস্য কর্মকর্তা শুভ্র সরকারের   সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান রাফিউদ্দিন আহমেদ,উপজেলা মহিলা  ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি)হাবিবুল্লাহ সরকার,বীর মুক্তিযোদ্ধা আবদুল বাকী,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বাহার উদ্দিন চৌধুরী  ।

অনুষ্ঠানে সুবিধা ভোগীরা বক্তব্য রাখেন  । অনুষ্ঠানে ১২৫ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি‘র দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়। এ সময় সরকারি    কর্মকর্তা,জনপ্রতিনিধি,আওয়ামীলীগ,যুবলীগ, সেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের দলীয় নেতাকর্মী,সুবিধাভোগী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ  ২১ জুলাই দেশের বায়ান্নটি উপজেলার সাথে আবারও  নাসিরনগর উপজেলায় ভূমিহীন-গৃহহীন  ১২৫টি পরিবারকে গৃহ  প্রদানের সনদ ও ঘরের চাবি হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন । এর মধ‍্যে নাসিরনগর সদরে ৫টি,ফান্দাউকে ৪টি,গোর্কণে ১৮টি, বুড়িশ্বরে ৮১টি ও কুন্ডার রানিয়াচং এ ১৭টি ঘর। উল্লেখ্য , মুজিব শতবর্ষ উপলক্ষে  প্রধানমন্ত্রী কর্তৃক গৃহিত আশ্রয়ণ প্রকল্পের কয়েকটি ধাপের আওতায় নাসিরনগর উপজেলায় প্রথম পর্যায়ে ১২২টি, দ্বিতীয় পর্যায়ে ১৫০টি, তৃতীয় পর্যায়ে ১২৫টি পরিবারসহ মোট ৩৯৭টি গৃহহীন ও ভৃমিহীন পরিবারকে পুনর্বাসন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x