• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাংলাদেশি যুবককে ধরে নিয়ে গেছে বিএসএফ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২

করাঙ্গীনিউজ:
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভারতীয় সীমান্ত এলাকা থেকে নাইমুল ইসলাম (২৫) নামে এক বাংলাদেশি যুবককে মাদকসহ ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ।

মঙ্গলবার (১২ জুলাই) সকালে উপজেলা চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতি সীমান্ত এলাকার ৯১৩ নম্বর মেইন পিলার থেকে তাকে ধরে নিয়ে যায় বিএসএফ।

নাইমুল ইসলাম কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতি এলাকার আসাদুল ইসলামের ছেলে।

নাম প্রকাশ না করার সর্তে এলাকাবাসীর কয়েকজন লোক জানান, নাইমুল ইসলাম দীর্ঘদিন ধরে ভারতীয় বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছিলেন। ভারত থেকে মাদক নিয়ে এসে বাংলাদেশের বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট বিক্রয় করতেন তিনি। আজকেও তিনি মাদক নিয়ে আসার জন্য ভারতে যান।

পরে ভারত থেকে মাদক নিয়ে আসার সময় ভারতীয় ৯১৩ নম্বর মেইন পিলারের নিকট থেকে ভারতের চিত্রা ক্যাম্পের ৭৫ বিএসএফ ব্যাটালিয়নের সদস্যরা তাকে ফেন্সিডিলসহ ধরে নিয়ে যায়।

তারা আরও জানান, সীমান্ত এলাকার এসব মাদক ব্যবসায়ীরা খুব বিপদজনক। তাই তাদের ভয়ে কেউ কিছু বলার সাহস পায় না।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসুল বলেন, এখন পর্যন্ত এ রকম কোনো তথ্য আমাদের জানা নেই। তবে খোঁজ নিয়ে পরে জানানো যাবে।

বর্ডার গার্ড বাংলাদেশের (১৫ বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আহমেদ বজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এক বস্তা মাদকসহ একজন বাংলাদেশি যুবককে ভারতীয় বিএসএফ ধরে নিয়ে গেছে বলে আমরা জানতে পেরেছি। ওই যুবক একজন মাদক ব্যবসায়ী। এ বিষয়ে বিএসএফর সঙ্গে পরে কথা বলবেন বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ