1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শায়েস্তাগঞ্জ উপজেলা যুবদলের খতমে কোরআন ও খাবার বিতরণ - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জ উপজেলা যুবদলের খতমে কোরআন ও খাবার বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৮ জুন, ২০২২

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:
বিএনপি’র চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মাতা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচি অংশ হিসেবে ও হবিগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ এর নির্দেশে শনিবার বাদ আসর নছরতপুর দারুসুন্নাহ এতিম খানা মাদ্রাসায় শায়েস্তাগঞ্জ উপজেলা যুবদলের আয়োজনে কুরআন খতম, দোয়া মাহফিল ও এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক ও জেলা যুবদলের দপ্তর সম্পাদক মোঃ মিজানুর রহমান সুমন।

এসময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা যুবদলের সহ তথ্য ও গবেষণা সম্পাদক গাজিউর রহমান রানা, শায়েস্তাগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শাহ আলম, শামিম আহমেদ নাসির, সাইফুল ইসলাম সাইফ, হাফেজ বাবুল আহমেদ, সৈয়দ আলী, শামিম আহমেদ শামিম, মুরাদুজ্জামান মাসুম, উপজেলা যুবদলের সদস্য মোঃ রাসেল মিয়া, আক্তার আহমেদ, ফজলে রাব্বি মুর্শেদ, ফরহাদ তালুকদার, শেখ মাহফুজ, কামরুল ইসলাম তালুকদার, শফিকুল ইসলাম কামাল, আমির আলী প্রমূখ। বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় , শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। দোয়া করবে মাওলানা মোস্তাক আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x