• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে পুলিশের ওপর হামলা, বিএনপি নেতা কারাগারে

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১০ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ:
হবিগঞ্জের লাখাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সামছুল ইসলামকে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (১২ এপ্রিল) বিকেলে তাকে পুলিশের ওপর হামলার ঘটনায় করা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার রাতে লাখাই উপজেলার মানপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে সদর থানার পুলিশ। গ্রেফতার অ্যাডভোকেট সামছুল ইসলাম লাখাই উপজেলার মুড়াকড়ি ইউনিয়নের মানপুর গ্রামের বাসিন্দা।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশ অ্যাসাল্ট (হামলা) মামলায় সামছুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে মানপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে রোববার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী গত ২২ ডিসেম্বর খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশ আহ্বান করে হবিগঞ্জ জেলা বিএনপি। এতে ড. খন্দকার মোশাররফ হোসেনসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। দুপুর ২টায় সমাবেশ শুরুর কথা থাকলেও পৌনে ২টার দিকে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। এতে সমাবেশ ভণ্ডুল হয়ে যায়। এ ঘটনায় বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক জি কে গউছ, অ্যাডভোকেট মো. এনামুল হক সেলিমসহ ৪০ জনের নাম উল্লেখ করে ২ হাজার নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করে।

অপরদিকে ওই সংঘর্ষের ঘটনায় অ্যাডভোকেট সামছুল ইসলাম বাদী হয়ে পুলিশের বিরুদ্ধে আদালতে অভিযোগ দায়ের করলে আদালত সেটি খারিজ করে দেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ