1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
ইশরাকের মুক্তি চায় গণফোরাম - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ইশরাকের মুক্তি চায় গণফোরাম

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

করাঙ্গীনিউজ: বিএনপি নেতা প্রকৌশলী ইশরাক হোসেনকে গ্রেপ্তারের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির দাবি করেছে গণফোরাম।

বুধবার (৬ এপ্রিল) মতিঝিলে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে লিফলেট বিতরণ কর্মসূচি থেকে বিএনপি নেতা প্রকৌশলী ইশরাক হোসেনকে পুলিশ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির দাবি করেন গণফোরাম সভাপতি মোস্তফা মোহসীন মন্টু ও সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী।

বৃহস্পতিবার (৭এপ্রিল) এক বিবৃতিতে তারা বলেন- এই গণবিরোধী সরকার জনগণের পক্ষে কোনো কর্মসূচী সহ্য করতে পারে না।

তারা সব সময়ই ভীতসন্ত্রস্ত হয়ে থাকে এই বুঝি জনতা ক্ষিপ্ত হয়ে তাদের হটানোর বৃহৎ আন্দোলন শুরু করবে। তাই গণদাবি নিয়ে রাজপথে জনতার পক্ষে যেকোনো কর্মসূচি বা দাবিতে প্রচারণা সহ্য করতে পারে না।

তারা বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে লিফলেট বিতরণও তারা অবৈধ ক্ষমতার হুমকি মনে করে। তাদের লজ্জা হওয়া উচিত নিচে নামতে নামতে আর কত নামবে? দেশের সাধারণ জনগণ নিয়ে আপনাদের কি কোনো চিন্তা আছে? সরকারকে বলতে চাই জনতার উপর নিপীড়ন নির্যাতন বন্ধ করুন। নইলে এর পরিণাম ভয়াবহ হবে। গণফোরাম বিশ্বাস করে একটি বৃহত্তর গণআন্দোলনের মাধ্যমে ফ্যাসিবাদী সরকারকে হটিয়ে জনগণের শাসন প্রতিষ্ঠা-ই এই আওয়ামী দুঃশাসন থেকে জনগণের মুক্তির একমাত্র পথ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x