• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ট্রেনের ধাক্কায় ট্রাক চূর্ণবিচূর্ণ, ইঞ্জিনসহ ৫ বগি লাইনচ্যুত

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

করাঙ্গীনিউজ:
দিনাজপুরের পার্বতীপুরে ‘দোলনচাঁপা এক্সপ্রেস’ ট্রেনের সঙ্গে ধাক্কায় বালুবোঝাই একটি ট্রাক চূর্ণবিচূর্ণ হয়ে গেছে। এ সময় ট্রেনের ইঞ্জিনসহ ৫টি বগি লাইনচ্যুত হয়েছে। এ ঘটনার পর দিনাজপুরের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

বুধবার ভোর সোয়া ৪টার দিকে মন্মথপুর-চিরিরবন্দর আউটার সিগন্যালসংলগ্ন যশাই মোড় রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে ট্রেনটি খালি থাকায় কোনো প্রাণহানি ঘটেনি।

দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের কর্তব্যরত রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য আব্দুল্লাহ আল মোকারম জানান, ভোর সোয়া ৪টার দিকে রেলগেট খোলা থাকায় বালুবোঝাই একটি ড্রাম ট্রাক পার হওয়ার সময় রেললাইনের ওপর বিকল হয়ে পড়ে। এতে দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটি দিনাজপুরে যশাই মোড়সংলগ্ন ৬ নম্বর রেলগেট পৌঁছালে এ দুর্ঘটনার কবলে পড়ে। এতে ওই ট্রেনের ইঞ্জিনসহ ৫টি বগি লাইনচ্যুত হয়।

এ ঘটনায় ট্রেনের চালক আব্দুর রশিদ সরকার গুরুতর আহত হন। এ ছাড়া ইঞ্জিনের সঙ্গে থাকা গার্ড ব্রেকটি (৫৩০৫) রেললাইন থেকে পাশে উল্টে যায়। এ ঘটনার পর থেকে দিনাজপুরের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ