1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাটে বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের লাঠিপেঠা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৩৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের লাঠিপেঠা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২২ নভেম্বর, ২০২১

চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে সংবাদদাতা : সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু চিকিৎসার দাবিতে চুনারুঘাট উপজেলা বিএনপির ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ সমাবেশ অুনষ্ঠিত হয়েছে।

২২নভেম্বর, বিকেল ৪ চুনারুঘাট উত্তর বাজার বাসট্যান্ড এলাকায় উপজেলা উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ লিয়াকত হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মীর সিরাজের পরিচালনায় এক প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ওপথসভা শেষ করে যাবার প্রাক্কালে একদল পুলিশ এলাপাতাড়ি লাঠিপেঠা শুরু করে। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট মীর সিরাজ(৫২) উপজেলা ছাত্রদলের আহবায়ক আরিফুর রহমান(২৪), যুবদলের নেতা রফিক তালুকদার (৩৪), নাছির উদ্দীন(৩৫), ছাত্রদল নেতা শাওন (২১), রুবেল মিয়া(২১), সহ আরো অনেকই আহত হয়েছেন।

আহতরা চুনারুঘাট উপজেলা সাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট মীর সিরাজ বলেন, শান্তিপূর্ণ এই সমাবেশ পুলিশি বাঁধা বাংলাদেশের সংবিধান ও গণতন্ত্র বিরোধী কাজ। দেশে একনায়কতন্ত্র ও লুটতরাজ চলছে। এতে উপস্থিতি ছিলিনে পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব হুসাইন আলী রাজন, সাধারণ সম্পাদক দিদার হোসেন সহ যুবদল ছাত্রদল সহ সহযোগী সংগঠনের দুই শতাধিক নেতা-কর্মী। চুনারুঘাট থানার ওসি তদন্ত চম্পকদামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি তিনি জানেননা বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ