1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শাহজাদপুরে ছাত্র বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শাহজাদপুরে ছাত্র বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৫ আগস্ট, ২০২১

সিরাজগঞ্জের শাহজাদপুরে মাদ্রাসার এক শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগে মো: আরিফুল ইসলাম (৩০) নামের মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (২৪ আগষ্ট) শাহজাদপুর কোর্টের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, উপজেলার পোতাজিয়া ইউনিয়নের আলোকদিয়ার ফোরকানিয়া হাফেজিয়া মাদ্রাসার ২ জন আবাসিক শিশু ছাত্রকে সহকারি শিক্ষক হাফেজ আরিফুল ইসলাম সম্প্রতি বাথরুমে ডেকে নিয়ে বলাৎকার করে।

পরে একজন বাথরুম থেকে বের হয়ে কাউকে না বলে পালিয়ে বাড়িতে চলে যায়। ঘটনার পরদিন সেই ছাত্রের মা তাকে মাদ্রাসায় পাঠাতে চাইলে সে অস্বীকৃতি জানায়। কারণ জানতে চাইলে তার মায়ের কাছে শিক্ষক আরিফুল কর্তৃক বলাৎকারের ঘটনা খুলে বলে।

এরপর তার বাবা মাদ্রাসার কমিটির কাছে বিচারপ্রার্থী হলে তারা বিচারের আশ্বাস দেন। কিন্তু সোমবার (২৩ আগষ্ট) বিকেলে শিশুকে নিয়ে তার পরিবার শাহজাদপুর থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ মাদ্রাসা থেকে শিক্ষক আরিফুলকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে ভুক্তভোগীর বাবা সাংবাদিকদের জানান, ইতিপূর্বে ওই মাদ্রাসার আরেকজন শিক্ষক ছাত্র বলাৎকারের ঘটনায় বহিস্কৃত হয়েছে। এরপর তার শিশু সন্তানের সাথে এমনটি ঘটিয়েছে লম্পট শিক্ষক। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

এ ব্যাপারে শাহজাদপুর থানার ওসি অপারেশন আব্দুল মজিদ জানান, অভিযোগ পেয়ে আমরা শিক্ষক আরিফুলকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৪ আগষ্ট) শাহজাদপুর কোর্টের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ