• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

প্রতিপক্ষ অস্ট্রেলিয়া, টাইগারদের সম্ভাব্য একাদশ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

ক্রীড়া ডেস্ক: বহুল আলোচিত অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ টি-২০ সিরিজ আজ মাঠে গড়াচ্ছে। সন্ধ্যায় মিরপুর স্টেডিয়ামে ম্যাথু ওয়েডের অস্ট্রেলিয়ার বিপক্ষে মুখোমুখি হবে মাহমুদুল্লাহ রিয়াদের বাংলাদেশ। ঘরের মাঠ বলে সিরিজে টাইগাররা ‘আন্ডারডগ’ নয়। তবে ফেবারিটও নয়।

দুই দলই জয়ের টার্গেটে খেলবে। প্রতিপক্ষ দলে স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালন ফিঞ্চ, প্যাট কামিন্সদের তারকা ক্রিকেটার না থাকায় সুবিধাজনক অবস্থায় থেকে খেলতে নামবে টাইগাররা।

পাঁচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে কেমন হতে পারে বাংলাদেশের একাদশ? অভিজ্ঞ-পরীক্ষিত ওপেনার তামিম ইকবাল-লিটন দাস নেই, নেই মুশফিকুর রহিমের মতো ব্যাটিং স্তম্ভ। এসব বাস্তবতা মেনেই একাদশ সাজাতে হবে টিম ম্যানেজম্যান্টকে।

১ আগস্ট জিম্বাবুয়ে থেকে দেশে ফিরে এসে বায়োবাবলে প্রবেশ করা ১৭জনকে রেখে দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এই দলে আছেন পেসার রুবেল হোসেন। আছেন স্পিনার তাইজুল ইসলামও।

দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে বুধবার (৪ আগস্ট)।
একদিন বিরতি দিয়ে তৃতীয়টি হবে শুক্রবার (৬ আগস্ট)। পরদিন (৭ আগস্ট) হবে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ। এরপর একদিন বিরতি দিয়ে সোমবার (৯ আগস্ট) হবে পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি। সবগুলো ম্যাচ হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। আর ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:

সৌম্য সরকার, নাঈম শেখ, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক),নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, শামীম হোসেন পাটোয়ারী, সাইফউদ্দিন, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ