1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শেরপুরে শিশুকে পালাক্রমে ধর্ষণ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০২:২১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শেরপুরে শিশুকে পালাক্রমে ধর্ষণ

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

শেরপুরে বৃহস্পতিবার মধ্যরাতে দুই বখাটে মিলে এক শিশুকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘঠনাটি ঘটেছে সদর উপজেলার ধলা কান্দা ইউনিয়নের পাঞ্জরভাঙ্গা এলাকার উলাকান্দা গ্রামে। ওই দুই বখাটে অভিযুক্ত হলো ফুরকান আলী (২০) ও শাহীন মিয়া (১৮)। ফুরকান ওই এলাকার জনৈক তমছের আলীর পুত্র আর শাহীন একই এলাকার হারেজ আলীর পুত্র। ফুরকান আলী এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র তবে ঢাকায় একটি মোবাইলের দোকানে কাজ করে। অরপজন শাহীন মাধ্যমিক পর্যন্ত পড়াশুনা করেছে। ঘটনা শুনেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে আসে। ইতিমধ্যেই ভিকটিম  ও পরিবারের জবানবন্দিসহ আলামত উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, রাত সাড়ে ১০টার দিকে ভিকটিমকে নিয়ে দাদী বাড়ীর পাশে টিউবওয়েলে পানি আনতে যায়। ওই সময় ওই দুই বখাটে ওৎ পেতে থেকে ভিকটিমকে হাতমুখ বেঁধে পাশের একটি পতিত ধান খেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। দাদি নাতিকে দেখতে না পেয়ে এদিক সেদিক খোঁজতে থাকে। বিষয়টি জানাজানি হলে পরিবার ও আশেপাশের লোকজন খোঁজতে থাকে ভিকটিমকে। রাত দুইটার দিকে ভিকটিমকে ছেড়ে দেওয়া হয়। রাতের অন্ধকারে ভিকটিম অসুস্থ অবস্থায় চান্দের নগর রাস্তায় উঠে। ওই গ্রামের জনৈক মনির নামে একজন মেয়েটিকে পেয়ে বাড়ীতে দিয়ে যায়। ভিকটিম পরিবারকে সব বলে। সকাল থেকে বিষয়টির মিমাংসা করার চেষ্টা করা হয়। ঘটনা পুলিশের কানে এলে পুলিশ তৎপর হয়।

ঘনটাস্থলে থাকা শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. হান্নান মিয়া জানিয়েছেন, প্রাথমিক তদন্তে ধর্ষণের প্রমাণ পাওয়া গেছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।অভিযুক্তদের ধরতে পুলিশি তৎপরতা চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ