1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
স্বামীর সাবেক স্ত্রীকে কিডনি দান নববধূর - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৩:২৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

স্বামীর সাবেক স্ত্রীকে কিডনি দান নববধূর

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২০ জুন, ২০২১

করাঙ্গীনিউজ ডেস্ক: বিয়ের দুইদিন পর নিজের স্বামীর সাবেক স্ত্রীকে কিডনি দান করলেন এক মার্কিন নারী। এই ঘটনা যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় গত বছরের নভেম্বরে ঘটলেও সম্প্রতি আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে বিষয়টি সামনে এসেছে।

 

প্রতিবেদনে বলা হয়েছে, ডেবি নিল স্ট্রিকল্যান্ড নামে ওই নারীর জিম মার্থি নামে এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয় গতবছরের ২২ নভেম্বর। এর আগে অবশ্য ১০ বছর ধরে চুটিয়ে প্রেম করছিলেন জিম-ডেবি।

বিয়ে মাত্র দুইদিন পর জিমের সাবেক স্ত্রী মেলিনকে নিজের কিডনি দান করেন জিম। মেলিনের সাথে জিমের ২০ বছর আগেই বিচ্ছেদ হয়েছিল। তবে বিচ্ছেদের পরও মেলিনের সঙ্গে জিমের সম্পর্ক ভালোই ছিল। একসাথেই সন্তানদের দায়িত্ব পালন করে আসছিলেন তারা।

 

সম্প্রতি মেলিনের কিডনি প্রতিস্থাপনের প্রয়োজন হয়ে পড়ে। ওই সময় জিম-মেলিনের মেয়ে অন্তঃসত্ত্বা ছিলেন। অন্তঃসত্ত্বা মেয়েটি মা হারা হবে ভেবে ভীষণ আবেগপ্রবণ হয়ে পড়েন ডেবি। তাই বিয়ের মাত্র দুইদিন পর মেলিনকে কিডনি দান করেন তিনি।

 

 

এ ব্যাপারে ডেবি বলেন, ঈশ্বর যেন আমাকে বলছিলেন, তোমার কিডনি ম্যাচ করেছে, তোমাকে এটা করতেই হবে। ওর মেয়ে অন্তঃসত্ত্বা। আমি চেয়েছিলাম জিম-মেলিনের মেয়ে যখন সন্তানের জন্ম দেবে তখন মেলিন যেন পাশে থাকতে পারেন।

 

বর্তমানে ডেবি ও মেলিন নিজেদের কিডনি বোন বলে ডেকে থাকেন। স্বামীর সাবেক স্ত্রীর সঙ্গে ভালো বন্ধুত্ব গড়ে উঠেছে ডেবির।

যেই সম্পর্কে ঈর্ষার অবকাশ বেশি, সেখানেই এই ধরনের ভালোবাসা মুগ্ধ করেছে অনেককেই। অপারেশেনের দিন ডিম ডেবিকে মেলিনের ঘরে নিয়ে যান। এখন তিনজনের একে অপরের সঙ্গে বন্ধুত্ব আরও পোক্ত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ