• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বিএনপির নেতা সামাদ খানের কবর জিয়ারত করলেন জি কে গউছ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৩ জুন, ২০২১

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সদ্য প্রয়াত মরহুম আব্দুস সামাদ খানের কবর জিয়ারত করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ। তিনি মঙ্গলবার বিকালে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীকে সাথে নিয়ে মরহুরে কবর জিয়ারত করেন। এ সময় মরহুমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পরে আলহাজ্ব জি কে গউছ মরহুমের পরিবারের সাথে দেখা করে শান্তনা দেন এবং তাদের খোঁজ খবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির আহ্বায়ক প্রফেসর এনামুল হক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, যুগ্ম আহ্বায়ক এডভোকেট আফজাল হোসেন, হাবিবুর রহমান হাবিব, জেলা বিএনপির সদস্য মহিবুল ইসলাম শাহীন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, সহ সভাপতি জহিরুল ইসলাম সেলিম, মহসিন সিকদার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কাওছার, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক এম হাফিজুল ইসলাম, পৌর ছাত্রদলের সিনিয়র সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দ আশরাফ আশরাফ আহমেদ, ছাত্রদল নেতা নাজমুল হোসেন অনি প্রমুখ।

এদিকে নিজামপুর ইউনিয়ন বিএনপি নেতা অসুস্থ্য মহিবুর রহমান তালুকদারকে দেখতে তার বাড়িতে যান আলহাজ্ব জি কে গউছ। এ সময় তার পাশে কিছু সময় কাটান এবং চিকিৎসার খোঁজ খবর নেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ