• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ ওসি বিনয় ভূষণ রায়

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৭ জুন, ২০২১

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ (মৌলভীবাজার): মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার হাত থেকে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক ক্রেস্ট নিলেন কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়।

সোমবার (৭ জুন) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ হেডকোয়ার্টার প্রণীত অভিন্ন মানদণ্ডের আলােকে ভালাে কাজের স্বীকৃতি স্বরূপ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

জানা যায়, ওসি বিনয় ভূষণ রায় কুলাউড়া থানায় যোগদান করার পর মাদক ও সন্ত্রাস দমন, আইশৃঙ্খলা নিয়ন্ত্রণসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ব্যাপক সফলতা পাওয়ায় এ সম্মাননার জন্য মনোনীত করা হয়।

এক প্রতিক্রিয়ায় ওসি বিনয় ভূষণ রায় সময় বলেন, যতদিন কুলাউড়ায় থাকবো তত দিন এ থানা এলাকার মানুষকে ভালোবেসে তাদের জন্য কাজ করে যাবো। এ পুরস্কার আমার ভবিষ্যতে ভালো কাজ করতে উদ্বুদ্ধ করবে। আমাকে উৎসাহিত করার জন্য পুলিশ সুপার মহোদয়কে ধন্যবাদ জানাচ্ছি।

বিনয় ভূষন রায় এর পূর্বে মৌলভীবাজার জেলা ডিবি পুলিশের ইনচার্জ ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ