1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সৌদিতে নিজ খরচে কোয়ারেন্টাইনে থাকতে হবে: মাহবুব আলী - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সৌদিতে নিজ খরচে কোয়ারেন্টাইনে থাকতে হবে: মাহবুব আলী

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৬ মে, ২০২১

করাঙ্গীনিউজ: বাংলাদেশ থেকে সৌদি আরব গেলে সেই দেশের সরকারি নিয়ম অনুযায়ী কোয়ারেন্টাইনে থাকতে হবে এবং সব খরচ ব্যক্তিকেই বহন করতে হবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী।

বুধবার বিকালে আশুলিয়ার বিমান পোল্ট্রি ফার্ম ও পর্যটনকেন্দ্র ‘জয়’ এ কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী মাহবুল আলী বলেন, বর্তমানে করোনাভাইরাসের কারণে সৌদি আরবে যেতে যাত্রীদের কিছুটা অসুবিধা হচ্ছে এবং সেজন্য আমরা আলোচনা করে যাচ্ছি যাতে দেশের শ্রমজীবী মানুষদের কষ্ট না হয়।

বিমানে যাত্রী দুর্ভোগ কম হচ্ছে উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, এখন থেকে কোনো শ্রমজীবী মানুষ যাতে সহজে ও কম খরচে দেশের বাইরে যেতে পারে সেজন্য বিমান কর্তৃপক্ষ কাজ করে যাচ্ছে।

করোনাভাইরাসের মন্দা কাটিয়ে উঠতে সরকার পর্যটন ব্যবসাকে আরও আধুনিক করার উদ্যোগ নিয়েছে।

এসময় প্রতিমন্ত্রী বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সব কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে আলোচনা করেন এবং সবাইকে সঠিকভাবে দায়িত্ব পালনের নির্দেশনা দেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ