1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জে ৬ জুয়ারী আটক, জরিমানা - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে ৬ জুয়ারী আটক, জরিমানা

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ (হবিগঞ্জ):হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজানাইপুর ইউনিয়নের শতক গ্রামে গত বুধবার গভীর রাতে অভিযান চালিয়ে ৫ জুয়ারীকে আটক করে গোপলাবাাজার ফাড়ি পুলিশ। এসময় পুলিশ খেলার সরঞ্জামাদিসহ তাদের আটক করে ফাড়িতে নিয়ে আসে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে গত বুধবার রাতে শতক গ্রামের সাহাবুউদ্দিনের বাড়িতে জুয়া খেলার অসর বসেছে। এর প্রেক্ষেতি পুলিশ অভিযান চালিয়ে ৫ জুয়ারী আটক করে। এসময় অন্যান্য জুয়ারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

আটককৃতরা হলো শতক গ্রামের মৃত তোরাব মিয়া পুত্র কাইযুম মিয়া(৪০),নছর মিয়ার পুত্র কাওসার মিয়া(৩০),মৃত আনছব মিয়ার পুত্র রিপন মিয়া(২৮),আকল মিয়ার পুত্র মোহাম্মদ আলী(২৮)ও শুকুর উল্লাহ পুত্র সাহাবুউদ্দিন(৪০)।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের অফিসে নিয়ে আসলে উপজেলা নির্বাহী অফিসার তোহিদ বিন হাসান ভ্রাম্যমান আদালত পরিচলানা করে প্রত্যককে ৬শত টাকা করে নগদ অর্থ জড়িমানা করেন। পরে আটককৃতরা আর জুয়া না খেলার অঙ্গিকার করলে তাদেরকে ছেড়ে দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x