• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে বোরো ধান সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৪ মে, ২০২১

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ ( মৌলভীবাজার): মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অভ্যন্তরীন চলতি বোরো ধান- চাল সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্বোধন করেছেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহিদ এমপি।

মঙ্গলবার (৪ মে) দুপুর ১২টায় শ্রীমঙ্গল উপজেলা খাদ্য গুদামে ধান চাল সংগ্রহ মনিটরিং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, কৃষি কর্মকর্তা নিলুফার ইয়াসমিন মোনালিসা সুইটি, খাদ্য নিয়ন্ত্রক তকবীর হোসেন, ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা মো. মনোয়ার হোসেন, উপ খাদ্য পরিদর্শক বিশ্বজিৎ রায়, শ্রীমঙ্গল সদর ইউপি চেয়ারম্যান ভানু লাল রায় প্রমূখ।

এতে ২৭ টাকা কেজি দরে ১১শ’ ৬৮ মে. টন ধান ও ৩৯ ও ৪০ টাকা কেজি দরে ২৪শ’ ৭৭ মে.টন চাল সংগ্রহের লক্ষমাত্রা ধরা হয়েছে। আতপ ৩৯ এবং সিদ্ধ ৪০ টাকা দাম নির্ধারণ করা হয়েছে। এর মধ্যে ধান ২৮ এপ্রিল থেকে ১৬ আগস্ট পর্যন্ত সরাসরি কৃষক ও চাল ৭ মে থেকে ১৬ আগস্ট পর্যন্ত মিলারদের কাছ থেকে সংগ্রহ করা হবে বলে জানিয়েছেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তকবীর হোসেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ