1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
করোনায় আক্রান্ত খালেদা জিয়া হাসপাতালে ভর্তি - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১০:১০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

করোনায় আক্রান্ত খালেদা জিয়া হাসপাতালে ভর্তি

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

করাঙ্গীনিউজ: করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে সিটিস্ক্যানসহ তার প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করা হবে।

খালেদা জিয়ার হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

তিনি বলেন, করোনার জন্য নয় শারীরিক অন্যান্য সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন বেগম জিয়া। সেখানে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করা হবে তার।

এর আগে রাত ১০টায় হাসপাতালে নেওয়া হয় খালেদা জিয়াকে। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

হাসপাতালে উপস্থিত রয়েছেন- চিকিৎসক টিমের সদস্য অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী, অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন এবং ডা. মোহাম্মদ আল মামুন। এছাড়াও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন সেখানে উপস্থিত আছেন।

এর আগে গত ১৪ এপ্রিল খালেদা জিয়াকে সিটিস্ক্যানের জন্য একই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে চিকিৎসকরা জানান, তার ফুসফুসে কিছু সংক্রমণ পাওয়া গেছে।

২৪ এপ্রিল দ্বিতীয়বার করোনা পরীক্ষা করা হয় খালেদা জিয়ার। সে রিপোর্টেও করোনা পজিটিভ আসে। তবে তার দেহে ভাইরাসের কোনো লক্ষণ নেই বলে জানিয়েছেন তার চিকিৎসকরা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ