1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবলে ঝুঁকিপূর্ন রেলব্রীজ: দূর্ঘটনার আশঙ্কা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:১৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে ঝুঁকিপূর্ন রেলব্রীজ: দূর্ঘটনার আশঙ্কা

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯

পঁচা কাঠ-বাঁশ দিয়ে আটকানো হয়েছে স্লিপার বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের দত্তপাড়াস্থ যোজনাল নদীর উপর স্থাপিত একটি রেলব্রীজ ঝুঁকিপূর্ন হয়ে পড়েছে। যেকোন সময় ব্রীজটি ভেঙ্গে মারাত্বক দূর্ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করছেন এলাকাবাসী।

সরেজমিনে দেখা যায়, ঢাকা-সিলেট রেল লাইনের উপর বৃটিশ আমলে স্থাপিত ওই ব্রীজটি দীর্ঘদিন ধরে ‘লক্কর-ঝক্কর’ অবস্থায় রয়েছে। প্রতিদিন ব্রীজটির উপর দিয়ে যাতায়াত করে ১০/১২টি ট্রেন। পারাপারের সময় ব্রীজে সৃষ্টি হয় কাঁপুনি। নেই অধিকাংশ স্লিপারের নাট-বল্টু। স্লিপার গুলো আটকানো হয়েছে কাঠ ও বাঁশ দিয়ে। ইতিমধ্যে কাঠ ও বাঁশে ধরেছে পঁচন।

এ ব্যাপারে স্থানীয় বাসিন্দা নারায়ন চক্রবর্তী জানান, সিলেটের কুলাউরায় রেলব্রীজ ভেঙ্গে যাবার পর এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িছে পড়েছে। দীর্ঘদিন ধরে মেরামত না হওয়া এ ব্রীজটিও যেকোন সময় ভেঙ্গে যেতে পারে। ঘটতে পারে বড় ধরনের প্রাণহানী। এ বিষয়ে তড়িৎ ব্যবস্থা গ্রহন জরুরী।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x