• Youtube
  • English Version
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ফায়ার স্টেশনের পাশেই আগুনে পুড়ল ৫ গাড়িসহ ৩ দোকান

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের ফায়ার সার্ভিস স্টেশনের প্রায় ৫০ গজ দূরে অগ্নিকাণ্ড তিন ব্যবসা প্রতিষ্ঠান, চারটি সিএনজিচালিত অটোরিকশা ও একটি মোটরসাইকেল পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন ব্যবসায়ীরা। তবে ফায়ার সার্ভিস জানিয়েছে ক্ষতির পরিমাণ আনুমানিক ২৫ লাখ টাকা।

রোববার (৩০ জুন) দিনগত রাত ১টা থেকে দেড়টা পর্যন্ত এ অগ্নিকাণ্ড ঘটে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের অভিযোগ, ফায়ার সার্ভিস স্টেশনের পাশে থেকেই এতগুলো মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নি নির্বাপণ কর্মীরা যদি সঠিক সময়ে কাজ করতেন তাহলে ক্ষতির পরিমাণ আরও কম হতো।

হবিগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার সামছুল ইসলাম বলেন, ওই এলাকার একটি ব্যবসা প্রতিষ্ঠানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই পাশের আরও দু‘টি দোকানে ছড়িয়ে পড়ে আগুন। এতে বিকাশ দাসের মা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে থাকা চারটি সিএনজিচালিত অটোরিকশা ও একটি মোটরসাইকেল পুড়ে ছাই হয়ে যায়। আকছির মিয়ার তানিয়া রেস্টুরেন্ট ও আক্কাছ আলীর বিসমিল্লাহ থাই অ্যালুমিনিয়াম নামে দুইটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যায়।

প্রায় আধাঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ করা হয়। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন তারা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ