1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সাকিবের ২ রানের আক্ষেপ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সাকিবের ২ রানের আক্ষেপ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯

ক্রীড়া ডেস্ক: ভারতের বিপক্ষে ম্যাচ হারার সঙ্গে সঙ্গে বৈশ্বিক আসরে সেমিফাইনাল খেলার স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেল বাংলাদেশের। অন্য সতীর্থদের চেয়ে সাকিবের আক্ষেপটা একটু বেশিই। যুদ্ধংদেহী মনোভাব নিয়ে খেলে একাই দলকে টেনে তোলার চেষ্টা করেন এই অলরাউন্ডার। এক সেঞ্চুরি ও চার অর্ধশতক করেও দলকে কাঙ্ক্ষিত সাফল্যে নিতে না পারায় কিছুটা হতাশ সাকিব।

ম্যাচ শেষে সাকিব বলেন, ‘এটা অবশ্যই হতাশার, ম্যাচটিতে আমরা জিততে পারিনি। তবে এর মধ্যেও কিছু পজেটিভ দিক আছে যা হয়তো এখন বলে লাভ নেই। অবশ্য এবারের বিশ্বকাপে আমরা ধারাবাহিকভাবে ভালো খেলেছি। কিন্তু আরো ভালো করার সুযোগ ছিল।’

সাকিব গতকাল করেছেন ৬৬ রান। বিশ্বকাপে ৭ ইনিংসে পঞ্চমবারের মতো ৫০ পেরোনো সাকিবের ইনিংসা আরেকটু বড় করার প্রয়োজন ছিল দলের। কিন্তু সেঞ্চুরির দিকে টেনে নিয়ে যেতে পারলেন না ইনিংসটা। সাকিবের সামনে সুযোগ ছিল আবারও রানের তালিকায় সবার ওপরে বসার। সেদিকে ভালোমতোই ছুটছিলেন।

কিন্তু মাত্র ২ রানের জন্য রোহিত শর্মার পেছনে থাকতে হলো। রোহিত এই ম্যাচে ৯ রানে জীবন পেয়ে সেটিকে সেঞ্চুরিতে নিয়ে গেছেন। সাকিবের সেই সৌভাগ্য হয়নি। সাকিব কোনো সুযোগই পাননি।

এবারের বিশ্বকাপে সাকিব দুটি সেঞ্চুরি ও চারটি ফিফটিসহ সাত ম্যাচে করেছেন ৫৪২ রান। পরিসংখ্যান সাকিবের নামের পাশে ৭ ম্যাচ লিখলেও ম্যাচ হয়েছে ছয়টি। একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। এবারের বৈশ্বিক এই আসরে শুধু একটি ম্যাচে সাকিব অর্ধশতক ছাড়া মাঠ ছেড়েছেন। সেই ম্যাচটিতেও তার রান চল্লিশোর্ধ্ব। আর উইকেট নিয়েছেন ১১টি।

এই আসরে সর্বোচ্চ রানের দিক থেকে সাকিব দুই নম্বরে। তার চেয়ে ২ রান বেশি করে সর্বোচ্চ রান সংগ্রাহক রোহিত শর্মা। তিনি সাত ম্যাচে ৪ সেঞ্চুরি ও একটি অর্ধশতকসহ করেছেন ৫৪৪ রান।

দুর্দান্ত খেলতে থাকা সাকিবের সামনে আরও একটি ম্যাচ আছে, পাকিস্তানের বিপক্ষে। সেখানেও আরও কিছু দেখাবেন সাকিব- এমন প্রত্যাশা নিযুত ক্রিকেটভক্তের। কিন্তু সাকিবের প্রতিদ্বন্দ্বিরা সবাই ম্যাচ পাচ্ছেন তার চেয়ে বেশি। সাকিব বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রাহক হলেও তবু একটা সান্ত্বনা খুঁজে পাবে বাংলাদেশ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x