1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জে বাঁধ নির্মাণের টাকা আত্মসাৎ, দুদকে মামলা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:১২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে বাঁধ নির্মাণের টাকা আত্মসাৎ, দুদকে মামলা

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: নবীগঞ্জ উপজেলার কালিয়ার ভাঙ্গা ইউনিয়নে নদীর বাঁধ নির্মাণ প্রকল্পে ১১ জন ভুয়া শ্রমিকের নাম ব্যবহার করে টাকা আত্মসাতের অভিযোগে ইউনিয়ন পরিষদের সদস্য ও কৃষি ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

হবিগঞ্জ দুদকের উপ-সহকারী পরিচালক আব্দুল মালেক বাদী হয়ে রোববার (৩০ জুন) মামলাটি রুজু করেন। মামলা রেকর্ড করেছেন দুদক হবিগঞ্জের উপ-পরিচালক অজয় সাহা।

অভিযোগে উল্লেখ করা হয়, ২০১৭ সালে কালিয়ার ভাঙ্গা ইউনিয়নের একটি নদীর বাঁধ মেরামত প্রকল্পে ৯২ জন লোক নিয়োগ করা হয়। এর মধ্যে ১২ জন ভুয়া শ্রমিকের নাম তালিকাভুক্ত করে সাড়ে ৩৮ হাজার টাকা আত্মসাৎ করেন কালিয়ার ভাঙ্গা ইউনিয়ন পরিষদের সদস্য আকবর আলী ও বাংলাদেশ কৃষি ব্যাংক ইমাম বাড়ি শাখার দ্বিতীয় কর্মকর্তা আতাউর রহমান। এর প্রায় দুই বছর পর বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্তে নেমেছে দুদক।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে নাম প্রকাশে অনিচ্ছুক দুদকের এক কর্মকর্তা বলেন, প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে বিস্তারিত তথ্য জানানো যাচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x