1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী অাটক - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:৫৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী অাটক

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জঃ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থেকে ৩০ কেজি গাঁজা সহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৯। এ সময় একটি পিকআপ গাড়ি জব্দ করা হয়।

আটককৃতরা হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার মিরপুর এলাকার মো. ইমান আলীর ছেলে মো. জুয়েল মিয়া (২৬) ও চুনারুঘাট উপজেলার কালিসিড়ি এলাকার মো. আলী হোসেনের ছেলে মো. তাহের মিয়া (২৫)।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান জানান, সোমবার সকাল সাড়ে ৬ টায় শ্রীমঙ্গল ক্যাম্প’র একটি অভিযানিক দল মেজর মো. শওকাতুল মোনায়েম এর নের্তৃত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে।

অভিযানে চুনারুঘাট গাজীগঞ্জ বাজারে হাজী আসাদুল্লাহ ভেরাইটিজ ষ্টোর এর সামনে থেকে ৩০ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় ১টি পিকআপ গাড়ি জব্দ করে র‌্যাব সদস্যরা।

আটককৃতরা এলাকায় মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। উদ্ধারকৃত আলামত ও আটককৃত আসামীদেরকে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x