1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
ইটভাঙা মেশিনে প্রাণ গেল ২ স্কুলছাত্রের - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:৩১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ইটভাঙা মেশিনে প্রাণ গেল ২ স্কুলছাত্রের

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

করাঙ্গীনিউজ: সিরাজগঞ্জে ইটভাঙা মেশিন নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

বুধবার সকালে সদর উপজেলার বহুলী ইউনিয়নের ডুমুর চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো-সদর উপজেলার দেউজি গ্রামের রাকিবুল ইসলামের ছেলে ও নবম শ্রেণির ছাত্র মেহেদী (১৫) ও একই গ্রামের শামীমের ছেলে ও অষ্টম শ্রেণির ছাত্র নাঈম (১৪)।

বহুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রুহুল আমিন ও স্থানীয় সূত্রে জানা যায়, করোনাকালীন স্কুল বন্ধ থাকায় দুই ছাত্র ইটভাঙা শ্রমিকের কাজ করতো। প্রতিদিনের মতো ইটভাঙার মেশিনে উঠে কর্মস্থলে যাওয়ার পথে ডুমুর চৌরাস্তা এলাকায় মেশনটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এতে ৭ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে মারা যায় স্কুলছাত্র মেহেদী। অপর গুরুতর আহত নাঈমকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের আরএমও মো. ফরিদুল ইসলাম জানান, হাসপাতালে ভর্তি আহতদের অবস্থা অনেকটাই আশঙ্কামুক্ত।

সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে কেউ কোনো মামলা করেনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ