1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
প্রথম ইউএনও পেলো শায়েস্তাগঞ্জ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

প্রথম ইউএনও পেলো শায়েস্তাগঞ্জ

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: প্রতিষ্ঠার প্রায় ১ বছর পর হবিগঞ্জ জেলার নবগঠিত শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নিয়োগ করা হয়েছে। উপজেলা পরিষদের ভবন নির্মাণ না হওয়ায় অস্থায়ী কার্যালয় হিসেবে শায়েস্তাগঞ্জ ইউনিয়ন ভূমি অফিসে চলবে দাপ্তরিক সকল কার্যক্রম।

শনিবার (১৭ নভেম্বর) এসএম ফেরদৌস ইসলাম দেশের সর্বশেষ অনুমোদন পাওয়া ৪৯২তম এই উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেন।

হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল জানান, শনিবার সিলেটের বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে এই উপজেলায় পদায়ন করা হয়েছে।

এদিকে শনিবার সন্ধ্যায় জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানভীর জাবেদ পাভেল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মর্জিনা আক্তার ও নবনিযুক্ত উপজেলা নির্বাহী অফিসার এসএম ফেরদৌস ইসলাম শায়েস্তাগঞ্জ উপজেলার অস্থায়ী কার্যালয়টি পরিদর্শনে যান। এ সময় শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মো. ছালেক মিয়াও উপস্থিত ছিলেন।

এর আগে ২০১৭ সালের ২০ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটি (নিকার) এর বৈঠকে শায়েস্তাগঞ্জ থানাকে দেশের ৪৯২তম উপজেলা হিসেবে উন্নীত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x