1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে সাংবাদিকের মোটরসাইকেল চুরির মামলায় যুবক গ্রেফতার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:২৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে সাংবাদিকের মোটরসাইকেল চুরির মামলায় যুবক গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: দৈনিক লোকালয় বার্ত সম্পাদক এমদাদুল ইসলাম সোহেলের মোটরসাইকেল চুরি মামলায় আলমগীর (৩০) নামে এক চোরকে আটক করেছে সদর থানায় পুলিশ। তবে আইনশৃঙ্খলা বাহিনী আরও কয়েকজন চোরকে ধরলেও রহস্যজকন কারণে ছেড়ে দেয়।

শুক্রবার বিকালে সদর থানার এসআই এমএম আতাউ রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। গত ১০ নভেম্বর গভীর রাতে সোহেলের বাসার তালা ভেঙ্গে একটি মোটরসাইকেল চোরেরা নিয়ে যায।

এ ঘটনায় তিনি বাদী হযে সদর থানায় মামলা দিলে বেশ কয়েকজন চোরকে আইনশৃঙ্খলা বিভিন্ন স্থান থেকে আটক করে। পরে রহস্যজনক কারণে তাদেরকে ছেড়ে দেয়। আটক আলমগীর বহুলা গ্রামের বাসিন্দা।

এ ব্যাপারে এমদাদুল ইসলাম সোহেল জানান, এক সপ্তাহ অতিবাহিত হলেও তার চোরাই যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করতে পারেনি আইনশঙ্খলটি বাহিনী। কিন্তু দেখা যায় প্রশাসনের মোটরসাইকেল চুরি হলে ২৪ ঘন্টায় উদ্ধার হয়ে যায়। কিন্তু সাংবাদিকের মোটরসাইকেলের এক সাপ্তাহ ধরেও খুজ নেই।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x