1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
স্কুল ছাত্রীকে সুকেসে ঢুকিয়ে স্বর্ণালংকার লুট - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

স্কুল ছাত্রীকে সুকেসে ঢুকিয়ে স্বর্ণালংকার লুট

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের বাগুনীপাড়া গ্রামে দিন দুপুরে স্কুল ছাত্রীকে সুকেসে বেধে টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে একদল দুর্বৃত্ত।

গুরুতর আহত অবস্থায় স্কুল ছাত্রী আয়েশা আক্তার ইতি (১৭) কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আয়েশা আক্তার বাগুনীপাড়া গ্রামের টেনু মিয়ার কন্যা।

টেনু মিয়া জানান, তিনি পেশায় চা-পাতা ব্যবসা করেন। শনিবার সকালে তার স্ত্রী রাবেয়া খাতুনকে নিয়ে অসুস্থ শশুড়কে দেখতে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে চলে যান। বাড়িতে তার স্কুল পড়ুয়া কন্যা আয়েশা আক্তার একা থাকে। দুপুর বেলায় ৩জন মুখোশধারী যুবক তার ঘরে প্রবেশ করে ভেতর থেকে দরজা বন্ধ করে আয়েশা আক্তারকে হাত পা মুখ বেধে সুকেসে ঢুকিয়ে আটকে রাখে। পরে সুকেসের ড্রয়ারের চাবি নিয়ে নগদ ৫ লাখ ৯২ হাজার টাকা, ৩ ভরি স্বর্নালংকার হাতিয়ে নিয়ে চলে যায়।

পরে বিকেলে প্রতিবেশীরা আয়েশাকে দেখতে না পেয়ে ঘরে খুজতে এসে সুটকেসে শব্দ শুনতে পায়। পরে তারা সুটকেস খুলে গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে এনে ভর্তি করে।

এ ব্যাপারে সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মিন্তি শর্মা জানান, মেয়েটির মাঝে আতংক বিরাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ