1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে নবাগত কনস্টেবলদের নিয়ে পুলিশ সুপারের ব্যতিক্রমী মহড়া - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:০৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে নবাগত কনস্টেবলদের নিয়ে পুলিশ সুপারের ব্যতিক্রমী মহড়া

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

রফিকুল হাসান চৌধুরী তুহিনঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করতে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, সন্ত্রাসী ও বোমাবাজদের প্রতিরোধে তাদেরকে জানান দেয়া সহ প্রতিটি কেন্দ্রে নির্বিঘ্ন পরিবেশে ভোট প্রদানে ভোটরদেরকে উৎসাহিত করার প্রত্যয় নিয়ে মহড়া দিল পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে হবিগঞ্জের রাজপথে এক দৃষ্টি নন্দন ব্যতিক্রমী সশস্ত্র বিশাল মহড়া দিলো জেলা পুলিশ।

শহরের কেন্দ্রীয় ঈদগাহ সংলগ্ন পুলিশ সুপার কার্যালয়ের সম্মুখ থেকে এসপি মোহাম্মদ উল্ল্যার নের্তৃত্বে প্রায় সাড়ে ৩’শ পুলিশ সদস্য এই মহড়ায় অংশ নেয়।

তার আগে এসপি মোহাম্মদ উল্ল্যা অংশ নেয়া নবাগত কনস্টেবল ও অন্যান্য দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, এএসপি (প্রফেশনাল) মোঃ আরিফ, এসপি (প্রফেশনাল) মোঃ উবাইল ও ডিআইও ওয়ান অহিদুর রহমান পিপিএম।

এই ধরনের আকস্মিক মহড়া নিয়ে এসপি মোহাম্মদ উল্ল্যা করাঙ্গীনিউজকে জানান, নির্বাচনের আগে জেলা শহর সহ সর্বত্র আইনশৃংখলা পরিস্থিতি কঠোরভাবে নিয়ন্ত্রনে রাখতে এবং এই প্রত্যাশা পূরণে পুলিশের নবাগত কনস্টেবলদের দায়িত্ব পালনে উৎসাহিত করতেই পুরো শহরকে পরিচিতি ঘটানো, পুলিশ-জনতার মনোবল বৃদ্ধির লক্ষ্যেই তিনি এমন একটি ব্যতিক্রমী মহড়ার আয়োজন করেন। যা সর্বত্র অব্যাহত থাকবে।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x