• Youtube
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে স্কুল ছাত্রীর বাল্য নিয়ে পন্ড

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া ইউনিয়নের ইসলামপুর গ্রামে বাল্য বিয়ে পন্ড হয়ে গেছে। তখন জামাই ও বর যাত্রীরা সটকে পড়ে।

বুধবার দুপুর ২টায় এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, ওই গ্রামের সফিক মিয়ার কন্যা স্থানীয় প্রাইমারী স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী লিমা আক্তার (১২) এর সাথে বিয়ের দিন ধার্য্য হয় একই গ্রামের মৃত কিম্মত আলীর পুত্র করিম মিয়া (২২) এর। গত মঙ্গলবার রাতে তাদের গায়ে হলুদও সম্পন্ন হয়। গতকাল বুধবার দুপুরে জাকজমকভাবে বিয়ের অনুষ্ঠান চলছিল। জামাই ও বরযাত্রীরা কাজী সাথে নিয়ে কন্যার বাড়িতে যায়।

বিষয়টি এর আগেই জেনে ফেলেন এডিসি সদর উপজেলার নির্বাহী অফিসার মর্জিনা বেগম। সাথে সাথে লুকড়া ইউনিয়নের চেয়ারম্যান ফরহাদ হোসেন আব্বাস ও মেম্বার জাহাঙ্গীর আলমকে জানান। তারা গ্রাম পুলিশ নিয়ে বিয়ে বাড়িতে গেলে জামাই বরযাত্রী ও কাজী সটকে পড়ে। এতে তাদের বিয়ে পন্ড হয়ে যায। পরে কন্যার পিতা মুছলেখা দেয় যে, ১৮ বছরের আগে তার মেয়েকে বিয়ে দিবে না। তখন পরিস্থিতি শান্ত হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ