1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে নতুন জুডিসিয়াল ভবনে বিচার কাজ শুরু - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৭:৫২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে নতুন জুডিসিয়াল ভবনে বিচার কাজ শুরু

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ জেলার সবচেয়ে উচু চিফ জুডিসিয়াল ভবনে বিচার কাজ শুরু হয়েছে।

বুধবার সকালে এই ভবনের দ্বার উন্মোচন করেন হবিগঞ্জের জেলা ও দায়রা জজ আমজাদ হোসেন। এ সময় হবিগঞ্জ গণপুর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশল সাদ মোহাম্মদ আন্দালিব এবং জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আব্দুল হান্নানসহ বিচারক এবং আইনজীবীগণ উপস্থিত ছিলেন।

নবনির্মিত চিফ জুডিসিয়াল ভবনে বিচার কাজ শুরু হওয়ার ফলে জেলা প্রশাসকের কার্যলয় থেকে বিচার বিভাগের সকল আদালত একই এলাকায় চলে গেছে। জেলা প্রশাসকের কার্যালয়ে শুধুমাত্র প্রশাসনিক আদালতগুলো চলমান থাকবে। এর মাঝে রয়েছে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আদালত, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত এবং দু’টি নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত। পাশাপাশি জেলা প্রশাসক জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে বিভিন্ন শুনানি তার দপ্তরে করবেন।

হবিগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের পাশে ১০ তলা ভবনের ৫ তলা পর্যন্ত উদ্বোধন করেছিলেন আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক এবং ভিত্তি প্রস্তর স্থাপন করেছিলেন হবিগঞ্জ-৩ (সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x