1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে এমএ রব-এর ৪৩ তম মৃত্যু বার্ষিকী পালিত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৪৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে এমএ রব-এর ৪৩ তম মৃত্যু বার্ষিকী পালিত

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

প্রেস বিজ্ঞপ্তি ॥ মহান মুক্তিযোদ্ধের উপ-সর্বাধিনায়ক মেজর জেনারেল এমএ রব-এর ৪৩ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।
বুধবার (১৪ নভেম্বর) সকাল ৭ টায় বর্নাঢ্য র‌্যালী ৮ ঘটিকায় শহরের উমেদগরস্থ মাজারে পুষ্পস্তবক অর্পন করা হয়। বিকেল ৪ টায় রাজনগর এতিমখানায় মিলাদ ও দোয়া অস্থায়ী কার্যালয়ে অলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচকরা মরহুম এ রবের জীবন কর্মের উপর আলোচনায় সুন্দর্য বর্ধণের জন্য নতুন ব্রীজ গোল চত্তরের চারপাশের রিলিং ও তার নামে গেইটের ছবিটি স্পষ্ট করে রাখা। চত্তরে ভাস্কর্য স্থাপন করা। হবিগঞ্জ টু নবীগঞ্জ আঞ্চলিক সকড়টি তার নামে নামকরণের দাবী রাখা হয়।

সভাপতি আলহাজ জিতু মিয়া চৌধুরীর সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক কবি এমএ ওয়াহিদের পরিচালনায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি আব্দুল মোত্তালিব মমরাজ, আজীবন সদস্য ব্যাংকার বদরুদ্দিন, শাহ কিম্মত আলী, প্রাক্তণ কমিশনার ফরিদ মিয়া, ডাঃ শফিক, আব্দুল জলিল, ছবির উদ্দিন, আবর আলী, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান খান ইমরান, শাহ জয়নাল আবেদীন রাসেল, শিক্ষা ও প্রশিক্ষক সম্পাদক মাষ্টার এম এ ওয়াহেদ, ছাত্র যুব সম্পাদক আব্দুল হাই, ক্রীড়া সম্পাদক কামাল আহমেদ, ছাব্বির আহমেদ প্রমুখ।

বক্তরা ২০১৬/২০১৮ কমিটির মেয়াদ শেষ হওয়ায় আলহাজ জিতু মিয়া চৌধুরীকে আহব্বায়ক করে ১৫ সদস্য আহব্বায়ক কমিটি গঠন করা হয়। নেতৃবৃন্দরা সরকারী ভাবে এম এ রবের জন্ম ও মৃত্যু বার্ষিকী পালন করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x