• Youtube
  • English Version
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে স্বাস্থ্য সহকারী বিরুদ্ধে দায়িত্ব অবহেলার অভিযোগ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :
হবিগঞ্জের মাধবপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী স্বাস্থ্য পরিদর্শক শচীরঞ্জন রায়ের বিরুদ্ধে দায়িত্ব অবহেলার অভিযোগ উঠেছে। এ কারণে ঠিকাদান কার্যক্রম সহ স্বাস্থ্য সেবা ব্যাহত হচ্ছে।

নোয়াপাড়া ইউনিয়নের স্থানীয় বাসিন্দারা জানান, সহকারী স্বাস্থ্য পরিদর্শক শচীরঞ্জন রায় কমিউনিটি ক্লিনিক ও বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রে নিয়মিত না গিয়ে দায়িত্ব অবহেলা করে যাচ্ছেন। এতে করে স্বাস্থ্য সেবা কার্যক্রম ব্যাহত হচ্ছে।

নারায়নপুর গ্রামের কমিউনিটি ক্লিনিকের সভাপতি ইউপি সদস্য আরিছ উদ্দিন লালু জানান, কমিউনিটি ক্লিনিকে তিনি নিয়মিত না এসে হঠাৎ একদিন এসে কয়েকদিনের পরিদর্শন কাগজে কলমে দেখিয়ে দেন। বারবার তাকে বলা হলেও তিনি কোন কর্ণপাত করছেন না।

মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক এখলাছুর রহমান জানান, সহকারী স্বাস্থ্য পরিদর্শক শচীরঞ্জন রায় দীর্ঘদিন ধরেই বিভিন্ন অনিয়ম করে আসছে। বিষয়টি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে জানানো হয়েছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এএইচএম ইশতিয়াক মামুন অভিযোগের কথা স্বীকার করে বলেন, তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। অভিযোগের প্রমাণাদি পেলে ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে সহকারী স্বাস্থ্য পরিদর্শক শচীরঞ্জন রায় বলেন, তার বিরুদ্ধে অভিযোগগুলো সত্য নয়। তিনি নিয়মিত দায়িত্ব পালনে সচেষ্ট রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ