1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে ভিজিএফ-এর চালসহ আটক ৩ - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে ভিজিএফ-এর চালসহ আটক ৩

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের কোর্টস্টেশন এলাকা থেকে ১০ টাকা মূল্যের ভিজিএফ-এর ১ হাজার কেজি সরকারী চাল জব্ধ করেছে পুলিশ । এ সময় টমটম চালকসহ ৩ ব্যক্তিকে আটক করা হয়েছে।

 

মঙ্গলবার সকাল পৌনে ৭ টায় কোর্টস্টেশন ফাড়ি পুলিশ তাদেরকে আটক করে। আটকৃতরা হলো, সদর উপজেলার ভাটপাড়া গ্রামের মনোয়ার আলীর পুত্র জিলু মিয়া (৩২), একই গ্রামের সাইদ আলীর পুত্র টমটম চালক তাউছ মিয়া (২৪) ও আশেঢ়া ফান্দ্রাইল গ্রামের মেহের আলীর পুত্র টমটম চালক আছান মিয়া (২৫)।

 

পুলিশ জানায়, সদর উপজেলার ভাটপাড়া গ্রামের জিলু মিয়া লুকড়া ইউনিয়ন থেকে ১ হাজার কেজি (২০ বস্তা) চাল শহরের চৌধুরী বাজারে সুমন মিয়ার দোকানে নিতে তাউছ মিয়া ও আছান মিয়ার টমটম ভাড়া করে। এময় জিলু মিয়া টমটম গুলোতে চাল ভর্তি করে চৌধুরী বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেয়।

 

বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে কোটস্টেশন ফাড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া নেতৃত্বে একদল পুলিশ হবিগঞ্জ-লাখাই সড়কের কোটস্টেশন এলাকায় অভিযান চালিয়ে জিলু মিয়া ও ২টি টমটম ভর্তি চালসহ চালক তাউছ মিয়া ও আছান আলীকে আটক করে। পরে কোটস্টেশন ফাড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া বাদি হয়ে তাদের বিরুদ্ধে মামলা দিলে বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করে সদর থানা পুলিশ।

 

এ ব্যাপারে কোটস্টেশন ফাড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া জানান, ভিজিএফ-এর ২০বস্তা সরকারী চালসহ ৩ জনকে আটক করা হয়েছে। পরে সদর থানা পুলিশের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x