1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মাধবপুরে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই খুন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:০৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই খুন

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুরে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই দুলাল বোর্নাজী (৩৫) খুন হয়েছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলার সুরমা চা বাগান মাহজিল বস্তিতে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ঘাতক মনিশংকর বোর্নাজী (২৬) পালিয়ে গেছে।

নিহত দুলাল বোর্নাজী ওই এলাকার শিবচরণ বোর্নাজীর ছেলে। লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছে।

খবর পেয়ে মাধবপুর-চুনারুঘাট সার্কেলে সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম রাজু আহম্মেদ এবং মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত দুলাল বোর্নাজীর স্ত্রী শিউলী বোর্নাজী জানান, গত দেড় বছর আগে তার দেবর মনিশংকর বোর্নাজীকে পাশ্ববর্তী চুনারুঘাট উপজেলার পারকুল চা বাগানের অধির বোনার্জীর মেয়ে রিসতা বোনার্জীর সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে মনিশংকরের সঙ্গে রিসতা বোনার্জীর সম্পর্ক ভাল যাচ্ছিল না। এনিয়ে স্বামী স্ত্রী মধ্যে প্রায়ই কলহ হত। এ কারণে রিসতা বোনার্জী তার বাবার বাড়িতে চলে যায়। স্ত্রীকে ফিরিয়ে আনার জন্য মনিশংকর তার বড় ভাই দুলাল বোনার্জীকে প্রায়ই চাপ প্রয়োগ করত।

ছোট ভাইয়ের স্ত্রী রিসতাকে আনার জন্য দুলাল বোনার্জী একাধিকবার পারকুল চা বাগানে যায়। কিন্তু রিসতা মনিশংকরের ঘরে কিছুতেই আসতে রাজি নয়। এ নিয়ে দীর্ঘদিন ধরেই ঘরের মধ্যে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হত। এর জের ধরে মঙ্গলবার সকালে দুলাল বোনার্জী ঘরের বারান্দায় বসে টিভি দেখার সময় দাঁড়ালো দা দিয়ে অতর্কিত গলায় কোপ দিয়ে দুলাল বোনার্জীকে খুন করে বাগানের ভিতরে পালিয়ে যায়।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী জানান, এ ঘটনায় শিউলী বোনার্জী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। ঘাতক মনিশংকরকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x