1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে তথ্য অফিসের উদ্দ্যোগে একাধিক মহিলা সমাবেশ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে তথ্য অফিসের উদ্দ্যোগে একাধিক মহিলা সমাবেশ

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১২ নভেম্বর, ২০১৮

রফিকুল হাসান চৌধুরী তুহিন ॥ সরকারের উন্নয়ন-সাফল্য ও ভাবনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ১০ অগ্রাধিকার কর্মসূচীর টেকসই লক্ষ্যমাত্রা ভিশন-২০২১ অর্জন সহ সন্ত্রাস-জঙ্গীবাদ-মাদক প্রতিরোধ বিষয়ক একাধিক মহিলা সমাবেশ হবিগঞ্জে অনুষ্ঠিত হয়েছে।

গত ১১ ও ১২ নবেম্বর সদর উপজেলাধীন বহুলা সরকারী প্রাথমিক বিদ্যালয় ক্যাম্পাস প্রাঙ্গনে বিশিস্ট সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিনের সঞ্চালনা ও সংশ্লিস্ট স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আলমগীর আলমের সভাপতিত্বে এবং লাখাইয়ের হরিনাকোনা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সংশ্লিস্ট স্কুলের প্রধান শিক্ষক মহাদেব পালের সভাপতিত্বে ও সংশ্লিস্ট তথ্য অফিসের উচ্চমান সহকারী হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত এসব সমাবেশে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উপসচিব মোঃ সফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম, জেলা তথ্য অফিসার প্রবন চৌধুরী, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ কর্মকর্তা আমিনুল ইসলাম মাসুদ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুর রাজ্জাক, সদর উপজেলা শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, বিশিষ্ট সমাজসেবক নুরুজ্জামান চৌধুরী সহ প্রমুখ ব্যক্তিবর্গ।

এসব সমাবেশে বক্তারা, দেশ ও জাতির স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেয়া বিশেষ ১০ অগ্রাধিকার কর্মসূচী সহ নানা গৃহিত উন্নয়নমূলক কর্মকান্ডে সাধারন মানুষ সুফল পেয়েছে এমন বক্তব্য টেনে আগামীতেও এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধের চেতনার শক্তিকে ক্ষমতায় আনার জন্য জনগণকে তাদের বিবেক জাগ্রত করার আহবান জানানো হয়। এদিকে এসব সমাবেশে সরকারের উন্নয়ন কর্মকান্ড ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে সচিত্র প্রদশর্নীরও আয়োজন ছিল।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x