1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
জলমহালে ৩ আগ্নেয়াস্ত্র জব্দ, গ্রেফতার ২ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

জলমহালে ৩ আগ্নেয়াস্ত্র জব্দ, গ্রেফতার ২

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১২ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ: সুনামগঞ্জের জামালগঞ্জের জলমহাল থেকে থানা পুলিশ ৩টি আগ্নেয়াস্ত্র জব্দ করেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে সাবেক ইউপি চেয়ারম্যানসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার রাতে তাদের গ্রেফতার করা হয়। জব্দকৃত অস্ত্রগুলোর মধ্যে দুটি দোনালা বন্দুক ও একটি শটগান রয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- জামালগঞ্জের বেহেলী ইউনিয়নের আছানপুর গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ও পার্শ্ববর্তী তাহিরপুর উপজেলার বাদাঘাট (উওর) ইউনিয়নের পাঠানপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য নিজাম উদ্দিন।

পুলিশ জানায়, উপজেলার হরিপুর মৎসজীবী সমবায় সমিতির ইজারাভুক্ত সুন্দরপুর গ্রুপের জলমহাল থেকে থানার এসআই সাইফুল্লাহর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে মালিকবিহীন অবস্থায় তিনটি আগ্নেয়াস্ত্র জব্দ করে।

এর পর অস্ত্রের লাইসেন্স নিয়ে রাতে থানায় গেলে পুলিশ দুই বন্দুকের মালিক সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ও সাবেক ইউপি সদস্য নিজাম উদ্দিনকে গ্রেফতার করে।

থানার ওসি মো. আবুল হাসেম বলেন, অস্ত্রগুলো লাইসেন্সকৃত ও এর বৈধ মালিকানা রয়েছে বলে প্রাথমিক তদন্তে নিশ্চিত হতে পেরেছি।

অস্ত্রগুলোর মধ্যে একটি দোনালা বন্দুক জামালগঞ্জের বেহেলী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামের, একটি শটগান উপজেলার সাচনাবাজারের ঠিকাদার এহসানুল করীম পারভেজের এবং অন্য একটি দোনালা বন্দুক তাহিরপুরের পাঠানপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য নিজাম উদ্দিনের।

সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান জানান, অস্ত্রগুলো বৈধ। তবে ধারণা করা হচ্ছে- এসব অস্ত্রের অপব্যবহারের জন্য জলমহালে নিয়ে রাখা হয়েছিল। তাই এ ব্যাপারে অস্ত্র আইনে তিনজনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। পরে ওই মামলায় দুজনকে রাতে গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x