• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে ৩ ডাকাত আটক

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১২ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের বিভিন্ন স্থান থেকে আন্তঃজেলা ৩ ডাকাতদলের সদস্যকে আটক করেছে পুলিশ। গত শনিবার দিবাগত রাত থেকে রবিবার ভোর পর্যন্ত সদর থানার ওসি তদন্ত জিয়াউর রহমান, এসআই আব্দুর রহিম ও শাহিদ মিয়ার নেতৃত্বে একদল পুলিশ শহরের নোয়াবাদ, গোসাইপুর ও দরিয়াপুরসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হল, শহরের নোয়াবাদ এলাকার আব্দুল মতলিবের পুত্র শানু মিয়া (৩০), সদর উপজেলার দরিয়াপুর গ্রামের শফিক মিয়ার পুত্র লোকমান মিয়া (৩৫) ও সদর উপজেলার দরিয়াপুর গ্রামের আব্দুল হাই’র পুত্র মজিদ মিয়া (২৬)।

পুলিশ জানায়, তারা গতকাল রাতে গোসাইপুর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এ সময় তাদের সাথে থাকা অন্যান্য ডাকাতরা পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। লোকমান ও শানুকে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ