1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
এমপি আবু জাহিরের উন্নয়নের প্রতিদান দিতে মাঠে থাকবে নারীরা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:৫৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

এমপি আবু জাহিরের উন্নয়নের প্রতিদান দিতে মাঠে থাকবে নারীরা

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১১ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জঃ আমরা করব জয়। আমরা করেছি জয়। আমাদের নেত্রী শেখ হাসিনা করেছেন বিশ্ব জয়। আর শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে হবিগঞ্জে এমপি আবু জাহির যে উন্নয়নের জাগরণ সৃষ্টি করেছেন তার জন্য মাঠে থেকেই কাজ করব আমরা।

রবিবার (১১ নভেম্বর) জেলা পরিষদ অডিটোরিয়ামে বর্তমান সরকারের সফলতার ১০ বছর উপলক্ষে হবিগঞ্জ সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে হাজার হাজার নারীরা উপস্থিতিতে আলোচনা সভায় এই প্রতিশ্রুতি ব্যক্ত করেন হবিগঞ্জের নারী নেত্রীরা।

এতে জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জমিলা বেগম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে এবং হবিগঞ্জে এমপি আবু জাহিরের যে উন্নয়ন হয়েছে; তার প্রতিদান দিতে আমরা ঘরে বসে নয়, মাঠে থেকেই কাজ করব। ওয়ার্ডে ওয়ার্ডে মহিলাদের টিম কাজ করবে। কারণ, এমপি আবু জাহিরের নেতৃত্বে হবিগঞ্জের নারীরা এখন সুসংগঠিত।

সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম বলেন, আজ হবিগঞ্জে যে নারী জাগরণ সৃষ্টি হয়েছে, এর আগে কেউ এই জাগরণ সৃষ্টি করতে পারেনি। এমপি আবু জাহিরের সাংগঠনিক দক্ষতার ফসল আজকের এই আয়োজন। এই সভায় উপস্থিত প্রতিটি নারী প্রতিজ্ঞা করেছেন এমপি আবু জাহিরকে সহযোগিতা করতে মাঠে থেকে কাজ করার জন্য। আমরা টিমের মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে এমপি আবু জাহিরের জন্য ভোট প্রার্থনা করব।

হবিগঞ্জ শহরে কিছুদিন পূর্বে স্মরণকালের বৃহৎ শোডাউন অনুষ্ঠিত হয়েছিল এমপি আবু জাহিরের সমর্থনে। সেখানে নারীদের উপস্থিতি না থাকায়; অনেকের ধারণা ছিল আওয়ামী লীগে নারী কর্মীর সংখ্যা কম। কিন্তু গতকাল নারীদের এই সমাবেশে প্রমাণ হয়েছে হবিগঞ্জে সবচেয়ে বেশি নারীকর্মী আওয়ামী লীগের এবং তারা এমপি আবু জাহিরের নেতৃত্বে অত্যন্ত সুসংগঠিত।

রবিবারের সমাবেশে প্রায় সাড়ে ৩ হাজার নারী নেতাকর্মী উপস্থিত হয়ে নতুন ইতিহাস সৃষ্টি করেন। উপস্থিত নারীদের মাঝে অনেকেই ছিলেন জনপ্রতিনিধি এবং শিক্ষক। দীর্ঘ সময় সভা চললেও তাদের মাঝে ছিল না কোনও ক্লান্তি। বরং আনন্দ উচ্ছাসে তারা মাতিয়ে রাখেন সভাস্থল। সমবেত কণ্ঠে গেয়ে উঠেন আমরা করব জয়, গানের কলি। সকলেই প্রতিশ্র“তি ব্যক্ত করেন ২৩ ডিসেম্বর এই বিজয়ের গান গেয়ে উঠবে হবিগঞ্জ-লাখাই ও শায়েস্তাগঞ্জের সর্বত্র। বিজয়ের মাসে নৌকার বিজয় নিশ্চিত করাই তাদের প্রতিজ্ঞা।

আলোচনা সভা উপলক্ষে সকাল থেকেই মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড থেকে আসতে শুরু করেন। এক পর্যায়ে দুপুর ১টায় অডিটোরিয়াম এবং দুইপাশের মাঠে প্রায় সাড়ে ৩ হাজার নারীর ঢল নামে। এ সময় শ্লোগানে শ্লোগানে মুখড়িত সভাস্থল এবং আশপাশের এলাকা।

সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট পারভীন আক্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফেরদৌস আরা বেগমের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য ও সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জমিলা বেগম, সাধারণ সম্পাদক ইসমত আরা জলি, জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী আলেয়া আক্তার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, জেলা মহিলা যুবলীগের সভাপতি মেহেরুন নেছা মজু, মহিলা শ্রমিক লীগের সভাপতি রেবা চৌধুরী, জেলা পরিষদ সদস্য ফাতেমাতুজ জোহরা রিনা, সালেহা আক্তার, রওশন আরা ভূইয়া লাকী, ঝরনা আক্তার সামছুন নাহার প্রমুখ। এছাড়াও বিভিন্ন ওয়ার্ড থেকে আসা মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, বর্তমান সরকার নারীদের উন্নয়নে অগ্রাধিকার দিয়ে দেশ চালিয়ে যাচ্ছে। যে কারণে আজ নারীরাও বাংলাদেশের উন্নয়ন কাজে সম্পৃক্ত হয়েছে। তারা এখন পুরুষদের চেয়ে কোনও অংশ পিছিয়ে নেই। সকলে মিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে আগামীতেও জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। তাই প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভাসহ সকল পর্যায়ে মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীকে কাজ করে যাওয়ার অনুরোধ জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x